গ্রামের মানুষ গণতন্ত্র বুঝে না: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী গ্রামের মানুষকে ভালোবাসেন৷ গ্রামের মানুষের উন্নয়নে সুনামগঞ্জে বড়বড় প্রকল্প দিয়েছেন। বিপদে আপদে সবসময় তিনি হাওরের মানুষের পাশে আছেন৷ গ্রামের মানুষ গণতন্ত্র বুঝে না, তারা চায় উন্নয়ন। তারা সেতু চায়, সড়ক চায়, স্কুল চায়। আর সে উন্নয়নের আলো দিয়েছে আওয়ামী লীগ সরকার।

বিরোধী দলের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, অনেকেই আছে শুধু দূর থেকে গলাবাজি করে জনগণের পাশে আসে না৷ শুধু গণতন্ত্রের বুলি ছুড়ে৷ হাওরাঞ্চলের মানুষ তাদের আর বিশ্বাস করে না।

আজ শনিবার (১০ জুন) সকাল ১১ টায় শান্তিগঞ্জ উপজেলার সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ৫০ কিলোমিটারে ৫১ কোটি ৮৬ লাখ টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন সদরপুর সেতুর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন৷

মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকারের আগে কোনো সরকার এত উন্নয়ন করতে পারেনি। এখন প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামে-গঞ্জে রাস্তাঘাট, সেতু কালভার্টে ভরপুর যা একসময় মানুষ কল্পনাই করতে পারেনি। সকল প্রকার উন্নয়ন দিয়ে গ্রামকে শহরে রূপান্তর করা হচ্ছে৷ রাস্তায় যানবাহন যাতে নির্বিঘ্নে চলাচল করতে পারে এর জন্য সুনামগঞ্জে চার লেন সড়ক হবে। ইতিমধ্যে পুরাতন সেতু ভেঙ্গে নতুন সেতু হয়েছে আরো হবে।

সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায়  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী(সিলেট জোন) মো. ফজলে রব্বে, তত্ত্বাবধায়ক প্রকৌশলী(সড়ক সার্কেল সিলেট) উৎপল সামন্ত, পুলিশ সুপার মো. এহসান শাহ, সুনামগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রাং, পরিকল্পনামন্ত্রীর পুত্র শাদাত মান্নান অভি, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. সালাহ উদ্দিন সোহাগ, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সেতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //