টিকটক করতে গিয়ে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই বন্ধুর

লালমনিরহাটের কালীগঞ্জের তিস্তা সড়ক সেতুতে টিকটকের ভিডিও ধারণ করতে গিয়ে ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে শাহ আলম (২১) ও ওয়াজেদ আলী (২২) নামে দুই বন্ধুর মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার (১০ জুন) রাত ৮টার দিকে কাকিনা মহিপুর তিস্তা শেখ হাসিনা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শাহ আলম কালীগঞ্জ উপজেলার কাকিনার রুদ্রেশ্বর গ্রামের আছির আলীর ছেলে। ওয়াজেদ আলী একই এলাকার কাকিনা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য হাজেরা বেগম ও সাইদুল মিয়া দম্পতির ছেলে। দুই বন্ধু স্থানীয় কাকিনা মহিমারঞ্জন উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা শেষ করেছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে একটি মোটরসাইকেলে তিন বন্ধু মিলে মহিপুর তিস্তা সেতু এলাকায় ঘোরাঘুরি শেষে বাড়ি ফেরার পথে চলন্ত অবস্থায় টিকটকের ভিডিও ধারণ করছিলেন। এসময় বুড়িমারী থেকে ছেড়ে আসা মালবোঝাই ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলে দুই জন মারা যান। অপর বন্ধুকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

কাকিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাহির তাহু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দুজনের বাড়ি কাকিনা ইউনিয়নে। তিন বন্ধু মিলে তিস্তা সড়ক সেতু দেখে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটেছে। 

কালীগঞ্জ থানার ওসি তদন্ত হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসএসসি পরীক্ষা শেষ করা ওই দুই বন্ধুর বাড়ি কাকিনা উপজেলার রুদ্রেশ্বর গ্রামে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //