খাগড়াছড়িতে সেতু ভেঙে রড চুরির ঘটনায় আ.লীগ নেতা কারাগারে

খাগড়াছড়ির পানছড়িতে ৩টি সরকারি সেতু ভেঙে রড চুরির ঘটনায় ঠিকাদার উত্তম কুমার দেবকে আটক করা হয়েছে। উত্তম দেব পানছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

আজ রবিবার (১১ জুন) দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ ওমর ফারুক সুজনের আদালতে আত্মসমর্পণ করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরআগে ওই ঘটনায় গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে তার ভিত্তিতে গত ২৯ মার্চ খাগড়াছড়ির আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জি.এম ফারহান ইসতিয়াক স্বপ্রণোদিত হয়ে নিজেই বাদী হয়ে মিস মামলা করেন। 

ওই মামলায় পুলিশের হাতে আটক অটোচালক নাজমুলসহ তিনজনের ১৬৪ ধারায় জবানবন্দীর প্রেক্ষিতে ঠিকাদার উত্তম দেব হাইকোর্ট থেকে ২৮ দিনের অস্থায়ী জামিন নেন। সে অনুযায়ী তিনি আজ খাগড়াছড়ির আমলী আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়েছিলেন।

খাগড়াছড়ির জিআরও এএসআই মীর হোসেন জানান, ‘আদালত উত্তম দেবকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলে জেনেছি। তবে বিস্তারিত জানি না।’

উত্তম দেবের আইনজীবী নজরুল ইসলাম জানিয়েছেন, এজহারে উত্তম দেবের নাম ছিল না। কিন্তু হয়রানী এড়াতে হাইকোর্টের নির্দেশে তিনি আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

এ ঘটনায় চুরি যাওয়া বেশ কিছু রড ও এর সূত্র ধরে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //