কিশোরগঞ্জে প্রতারণার মামলায় কেন্দ্রীয় যুবদল নেতা গ্রেপ্তার

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক সম্মেলন থেকে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সংসদের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক খন্দকার আল আশরাফ মামুনকে প্রতারণার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। 

গতকাল শনিবার (১০ জুন) বিকেলের দিকে উপজেলার মঠখোলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মামুন উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের শুক্রবাদ গ্রামের মৃত খন্দকার মো. শামছুল আলমের ছেলে। তিনি কেন্দ্রীয় যুবদলের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক।

আজ রবিবার (১১ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে একটি প্রতারণা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

পাকুন্দিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, মামুনের বিরুদ্ধে ঢাকা মেট্রো পলিটন ম্যাজিস্ট্রেট আদালত সূত্রাপুর-৩০ এ একটি প্রতারণা ও জালিয়াতির অভিযোগ মামলা রয়েছে। পিটিশন মামলা নম্বর-৩০/২২।

২০২২ সালের ওই মামলায় মামুনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। এ মামলায় তিনি পলাতক ছিলেন। শনিবার বিকেলে তার অবস্থান নিশ্চিত করে উপজেলার মঠখোলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন বলেন, মামুন একটি প্রতারণা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। তাকে গ্রেপ্তার করে আজ রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়াও তার বিরুদ্ধে পাকুন্দিয়া থানাসহ ঢাকার কোতোয়ালী থানায় নাশকতা ও বিস্ফোরক আইনে ১৪টি মামলা রয়েছে। 

খন্দকার আল আশরাফ মামুন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //