খাগড়াছড়িতে রড চুরির ঘটনায় আ.লীগ নেতা রিমান্ডে

খাগড়াছড়ির পানছড়িতে ৩টি সরকারি ব্রিজ-কালভার্ট ভেঙে রড লুটের ঘটনায় পানছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঠিকাদার উত্তম কুমার দেবকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে নিয়েছে ডিবি পুলিশ।

আজ বুধবার (১৪ জুন) জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফার আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সামসুজ্জামান জানান, মামলা তদন্তের স্বার্থে দুইদিনের রিমান্ড আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

চলতি বছরের মার্চের প্রথম দিকে খাগড়াছড়ির পানছড়িতে ৩টি সরকারি ব্রিজ-কালভার্ট ভেঙে রড লুটের ঘটনা ঘটে। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে রিপোর্ট প্রকাশিত হলে তার ভিত্তিতে গত ২৯ মার্চ খাগড়াছড়ির আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জি.এম ফারহান ইসতিয়াক স্ব-প্রণোদিত হয়ে নিজেই বাদী হয়ে মামলা করেন। ওই মামলায় পুলিশের হাতে আটক অটোচালক নাজমুলসহ তিনজনের ১৬৪-এ জবানবন্দীর প্রেক্ষিতে আওয়ামী লীগ নেতা ও ঠিকাদার উত্তম দেবের নাম আসে। এর প্রেক্ষিতে উত্তম কুমার দেব হাইকোর্ট থেকে ২৮ দিনের অস্থায়ী জামিন নেন। 

সে অনুযায়ী তিনি গত (১১ জুন খাগড়াছড়ির আমলী আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //