পাওনা টাকা না দেওয়ায় যুবককে পিটিয়ে হত্যা

যশোরে পাওনা টাকা না দেওয়ায় আল আমিন হোসেন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে ইমরান হোসেন (২২) নামে আরেক যুবককে আটক করেছে।

আজ রবিবার (১৮ জুন) সকালে যশোরের ঝিকরগাছা উপজেলার শিওরদাহ গ্রামে এ ঘটনা ঘটে।

যশোরে ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত জানান, শিওরদাহ গ্রামে আল আমিন ঘরজামাই হিসেবে থাকতেন। তার বাবার নাম মোহাম্মদ আজাদ। বাবা আজাদও একই গ্রামে ঘরজামাই থাকতেন।

স্থানীয়রা জানায়, আল আমিন একই গ্রামের ইমরান হোসেন নামে এক যুবকের কাছ থেকে ২৪০০ টাকা ধার হিসেবে নেন। শনিবার রাত দেড়টার দিকে তিনি (আল আমিন) একটি নির্মাণাধীন বাড়ির ছাদে বসে নেশা করছিলেন। ইমরান তাকে খুঁজতে খুঁজতে ওই ছাদের উপরে যান। সেখানে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে তাদের দুজনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইমরান লোহার রড দিয়ে আল আমিনকে পেটান। ওই সময় আল আমিন আহত অবস্থায় ওই ছাদ থেকে পড়ে যান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস চৌধুরী বলেন, মারপিটের ঘটনায় আল আমিন নামে একজনকে হাসপাতালে ভর্তি করা হয় সকাল ৮টার দিকে। চিকিৎসাধীন অবস্থায় ৯টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত বলেন, আল আমিন ও ইমরান একইসাথে চলাফেরা করতো। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে ইমরানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //