আশুলিয়ায় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

আশুলিয়ায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে।

আজ সোমবার (১৯ জুন) দুপুরে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই মো. সহিদুল ইসলাম রবিবার (১৮ জুন) রাতে সাড়ে নয়টার দিকে আশুলিয়া থানাধীন বিশমাইল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। এসময় একটি লোহার চাপাতি, একটি ছুরি, দুইটি চাকু ও কাঠের বাটযুক্ত ছেনী এবং একটি বাটালি উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ঢাকা জেলার সাভার মডেল থানাধীন মৃত ইউসুফ মোল্লার ছেলে ইসহাক মোল্লা (৩৭), মৃত আলী হোসেনের ছেলে মো. মিনার হোসেন (২৮), মো. সোবাহানের ছেলে মো. সোহেল (৩৮) ও আশুলিয়া থানাধীন এলাকার সুমন বেপারীর ছেলে মো. সাগর (২০), এতিম মো. রায়হান (২৪), কাজী শাহজাহানের ছেলে  কাজী শরীফ (৩০)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ আরো বলেন, আসামিদের গ্রেপ্তার করিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা বহুদিন যাবত সাভার ও আশুলিয়া এলাকায় ডাকাতি করিয়া আসিছিল। উক্ত আসামিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //