পিস্তল হাতে বাবু চেয়ারম্যানের ছেলের ছবি ভাইরাল

সাংবাদিক নাদিম হত্যার মুল আসামি মাহমুদুল আলম বাবুর ছেলে হত্যা মামলার ২ নম্বর আসামি ফাহিম ফয়সাল রিফাতের পিস্তল হাতে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এদিকে সাংবাদিক হত্যার ১২০ ঘণ্টা পেরিয়ে গেলেও রিফাত গ্রেপ্তার না হওয়ায় জেলা জুড়ে আবার সমালোচনার জন্ম দিয়েছে।

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের মৃত্যু নিশ্চিত করতে টেনে-হিঁচড়ে এক অন্ধকার গলিতে নিয়ে যান ইউপি চেয়ারম্যান মাহমুদ আলম বাবুর ছেলে ফাহিম ফয়সাল রিফাত (২৩)। এরপর তার মাথায় সজোরে আঘাত করেন তিনি। উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদ থেকে বহিষ্কার করা হয়েছে তাকে।

স্থানীয়রা জানান, রিফাত বাবার নিজেও একটি বাহিনী তৈরি করেছিলেন। সে নিজেও মাদক, টেন্ডারবাজি, চাঁদাবাজি, ইভটিজিংসহ নানা অপকর্মের সাথেই জড়িত ছিলেন। তার ভয়ে গ্রামের মেয়েরা একা চলাফেরা করতে সাহস পেতো না। সে গ্রেপ্তার না হওয়ায় এলাকাবাসীর মাঝে এখনো আতঙ্ক বিরাজ করছে।

নাদিমকে হত্যার মামলার সব আসামি গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন সাংবাদিকরা। ইতোপূর্বে সাংবাদিক নাদিম লিখিত অভিযোগ ও ভিডিওবার্তায় নিরাপত্তাহীনতার কথা বললেও কোনো ব্যবস্থা গ্রহণ না করায় বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানার ভূমিকা হত্যাকারীদের পক্ষাশ্রিত হওয়ায় তাকেও মামলায় সম্পৃক্ত করার দাবি জানানো হয়। সোমবার (১৯ জুন) দুপুরে জামালপুর প্রেসক্লাব আয়োজিত সাংবাদিক নাদিম স্মরণে শোকসভা ও দোয়া মাহফিলে এসব দাবি করেন সাংবাদিক নেতারা।

এ ব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোহেল রানা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে রিফাতের পিস্তল হাতে ছবিটি দেখেছি। তাকে এখনো গ্রেপ্তার করা যায়নি, গ্রেপ্তারের পর অস্ত্র পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //