পর্নোগ্রাফি মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতা গ্রেপ্তার

পঞ্চগড়ে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার করা হয়েছে বহিষ্কৃত এক যুবলীগ নেতাকে। যুবলীগের ওই নেতার নাম মনোয়ার হোসেন মিন্টু। তিনি চিলাহাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

গতকাল সোমবার (১৯ জুন) জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম উপজেলার চিলাহাটি ইউনিয়ন পরিষদের সামনে থেকে আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে মিন্টুকে গ্রেপ্তার করে।

দেবীগঞ্জ থানা ও জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গত ৩ জুন (শনিবার) দেবীগঞ্জ থানায় ভুক্তভুগীর মা তার মেয়ের অশ্লীল ছবি ভাউলাগঞ্জ বাজারে বিভিন্ন ব্যক্তির ফোনে ও কম্পিউটারে ছড়িয়ে দেওয়ার অভিযোগ এনে অজ্ঞাত ব্যক্তির নামে এজাহার দায়ের করেন। ওইদিনই পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে এজাহারটি রেকর্ডভুক্ত করা হয়।

মামলাটি পরে গোয়েন্দা পুলিশের (ডিবি) নিকট হস্তান্তর করা হয়। সেই মামলায় ডিবির উপপরিদর্শক মিজানুর রহমান সোমবার মিন্টুকে গ্রেপ্তার করেন।

পঞ্চগড় ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বহিষ্কৃত যুবলীগ নেতা মিন্টুকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বিয়ের কথা বলে কোর্টে অ্যাফিডেভিট করে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলা ও তা মুঠোফোনে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির প্রেক্ষিতে ভুক্তভোগী মেয়েটি গত বছর ৯ সেপ্টেম্বর বোদা থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় মিন্টু এখন জামিনে আছেন। সেই সময় বিভিন্ন গণমাধ্যমে এই নিয়ে সংবাদ প্রকাশিত হয়। পরে ১১ সেপ্টেম্বর রাতে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ মিঠু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মনোয়ার হোসেন মিন্টুকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাময়িক বহিষ্কার করা হয়। সেই সাথে বহিষ্কারের দিন থেকে তিন কার্য দিবসের মধ্যে স্থায়ী ভাবে বহিষ্কার কেন করা হবে না তা জানতে চেয়ে লিখিত জবাব প্রদানের নির্দেশনাও দেওয়া হয় মিন্টুকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //