ঢালাইয়ের সময় যশোরে বিদ্যুৎ উপকেন্দ্রের ছাদ ভেঙে আহত ১০

যশোরের কারবালায় নির্মাণাধীন বিদ্যুৎ উপকেন্দ্রের তৃতীয়তলার ছাদ ঢালাইয়ের সময় ভেঙে পড়ে ১০ জন আহত হয়েছেন। তাদের যশোরে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২১ জুন) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আহতর হচ্ছেন- যশোরের ঝিকরগাছা উপজেলার তরিকুল (৪৫), চৌগাছা উপজেলার খোকন (৩০), যশোর সদরের জঙ্গলবাদলগ্রামের শিমুল (২৮), দত্তপাড়া গ্রামের মোমিনুর (২৭), মাহিদিয়া গ্রামের আব্দুল হাই (২৮), দিয়াপাড়ার ইলিয়াস (৪৫), দিয়া পাড়ার আকিদুল (৩৫), ঝিকরগাছা কায়েমখোলা গ্রামের হাফিজুর (৫০), মণিরামপুর উপজেলার পলাশী গ্রামের ইমান আলী (৫০) ও মণিরামপুর উপজেলার পলাশী গ্রামের জিয়ারুল (৩৫)। এ ব্যাপারে সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানের কাউকে বক্তব্যের জন্য পাওয়া যায়নি।

শ্রমিকরা জানায়, তারা কারবালা বিদ্যুৎ উপকেন্দ্রে নির্মাণাধীন তৃতীয় তলার ছাদ ঢালায়ের কাজ করছিলেন। এসময় ছাদ ভেঙে পড়ে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে সেখানে দায়িত্বপালনকারী সেনানিবাস ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন ম্যানেজার নাহিদ মামুন বলেন, আমরা মোবাইল ফোনে ভবন ভেঙে পড়ার সংবাদ পেয়ে এখানে আসি। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। ভিতরে আরো কেউ আটকা পড়েছে কি না তা আমরা পরীক্ষা করে দেখছি।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল  ইসলাম জানান, আহতদের উদ্ধার করে যশোর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি টিম তদন্ত কাজ করছে। তদন্ত ছাড়া সর্বশেষ তদন্ত ছাড়া কিছু বলা যাবে না বলে তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //