গাইবান্ধায় শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় চাঞ্চল্যকর ৬ বছরের শিশুকে ধর্ষণ মামলার একমাত্র আসামি রফিকুল ইসলাম রফিককে (২০) গ্রেপ্তার করেছে র‍্যাব-১৩ এর সদস্যরা।

এ বিষয়ে আজ শনিবার (২৪ জুন) দুপুরে গাইবান্ধা র‍্যাব ক্যাম্প কার্যালয়ে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছেন রংপুর র‍্যাব-১৩ কার্যালয়ের ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ।

তিনি বলেন, ১ জুন ধর্ষণের স্বীকার শিশুটি স্কুলে যাওয়ার পথে সুন্দরগঞ্জ উপজেলার কালিরখামার (চুলিপাড়া) গ্রামের ফিরোজ মিয়ার ছেলে রফিকুল ইসলাম রফিক চকলেট দেয়ার কথা বলে একটি পরিত্যক্ত টিনের ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এতে শিশুটি কান্না করতে থাকলে অভিযুক্ত পালিয়ে যান। পরে স্থানীয়রা শিশুটি উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে শিশুটির শারীরিক অবস্থা খারাপ হলে উন্নত চিকিৎসার জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ভুক্তভোগীর মা বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- গাইবান্ধা র‍্যাব-১৩ কার্যালয়ের কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি একেএম আসিফ উদ দৌলা, ডিএডি মাজেদুর রহমান ও শরিফুজ্জামান প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //