৪৭ গরু নিয়ে পদ্মায় নৌকাডুবি

সিরাজগঞ্জের চৌহালী থেকে নারায়ণগঞ্জে কোরবানির পশুর হাটে বিক্রির উদ্দেশ্যে যাওয়ার সময় ৪৭টি গরু নিয়ে একটি নৌকা মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার পদ্মা নদীতে ডুবে গেছে।

আজ শনিবার (২৪ জুন) সকালে উপজেলা কাঞ্চনপুর ইউনিয়নের সূত্রকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহরিয়ার রহমান নৌকাডুবির ঘটনা নিশ্চিত করেছেন।

সকাল সাড়ে নয়টার দিকে হরিরামপুর উপজেলার সূত্রকান্দি এলাকায় পদ্মা নদীতে গরু বাহী নৌকাটি ডুবে যায়। এতে গরু ব্যবসায়ীরা সাঁতরে তীরে উঠলেও অধিকাংশ গরু নদীতে ডুবে যায়। তীব্র স্রোতের কারণে নৌকাটি ডুবে যায় বলে জানা যায়।

চৌহালী উপজেলার ঘোড়জান ইউনিয়নের মুরাদপুর গ্রামের গরু ব্যবসায়ী মো. নূরুল ইসলাম জানান, খামারিদের কাছ থেকে ৪৭টি গরু কিনে তারা ১৫ জন ব্যবসায়ী নারায়ণগঞ্জে যাচ্ছিলেন। তীব্র স্রোতে গরুসহ নৌকাটি তলিয়ে যায়।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহরিয়ার রহমান বলেন, সকাল সাড়ে নয়টার দিকে নৌকাডুবির ঘটনা ঘটেছে। এখনো পর্যন্ত ১৯টি গরু উদ্ধার করা হয়েছে বাদবাকি গরু উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদেরকে মানিকগঞ্জ জেলা প্রশাসনের মাধ্যমে ২০ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //