খুলনায় নিখোঁজ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

খুলনায় নিখোঁজ ব্যবসায়ী বনমালির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নগরীর ২১নং ওয়ার্ডের রেলস্টেশনের ইয়ার্ড থেকে আজ সোমবার (২৬ জুন) সকালে তার মৃতদেহ উদ্ধার করে রেল পুলিশ।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত বনমালী কুমার মন্ডল নগরীর কদম তলা এলাকার মেসার্স পদ্মা ভাণ্ডারের মালিক। তিনি রবিবার দুপুর তিনটায় নগরীর শেখ পাড়ার বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেননি। বিকাল সাড়ে চারটার দিকে তিনি তার দোকানের কর্মচারী হেমন্ত কুমার মন্ডলকে মোবাইলে ম্যাসেজ করে যে তাকে তিন চারজন ব্যক্তি চোখ বেধে তুলে নিয়েছে। তারা তাকে মেরে ফেলবে। এই ম্যাসেজ পাওয়ার পর অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়া গেলে রাতে সোনাডাঙা থানায় যায় তার আত্মীয়রা। কিন্তু পুলিশ সব শুনে কোনো পদক্ষেপ না নিয়ে তাদের আরো অপেক্ষা করতে বলেন। এরই মধ্যে সকাল সাড়ে সাতটার দিকে প্রভাতী স্কুলের উল্টো পাশের রেল স্টেশনের ইয়ার্ড থেকে তার লাশ উদ্ধার হয়।

এ বিষয়ে সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক জানান, রবিবার রাত ১২টার দিকে নিখোঁজ ব্যবসায়ীর আত্মীয় থানায় আসেন। বনমালির নাকি বটিয়াঘাটায় আত্মীয়ের বাড়ি যাবার কথা ছিল। পরে তিনি ম্যাসেজ পাঠান কর্মচারীকে। বিষয়টি পরিষ্কার না হওয়ায় আমরা আরো অপেক্ষা করতে বলি।

এ ব্যাপারে খুলনা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ছগির আহম্মেদ বলেন, সকাল সাড়ে সাতটার দিকে ব্যবসায়ী বনমালী কুমার মন্ডলের লাশ উদ্ধার করা হয়। প্রভাতী স্কুল মাঠের উল্টোপাশে রেল স্টেশন ইয়ার্ড থেকে। তবে লাশ ট্রেনে কাটা নয়। লাশের গায়ে কোন ক্ষত চিহ্নও নেই। লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে নিহতের পরিবারের অভিযোগ ও লাশ উদ্ধারসহ সকল বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //