ছাত্রলীগ সভাপতিকে নিজ জেলায় বরণ: দিলেন ৪৩ হাজার টাকা টোল

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণের পর প্রথমবারের মতো সাদ্দাম হোসেনকে বরণ করে নিলো নিজ জেলা পঞ্চগড়।

আজ সোমবার (২৬ জুন) ঢাকা থেকে বিমানে করে বেলা ১২টায় সৈয়দপুর বিমানবন্দরে নামেন সাদ্দাম হোসেন। এরপর সেখানে তাকে অভ্যর্থনা জানান ছাত্রলীগের নেতা-কর্মীরা।

পরে সেখান থেকে সড়কপথে রওনা দেন ছাত্রলীগ সভাপতি। রংপুর বিভাগের আট জেলার ছাত্রলীগের নেতা-কর্মীরা সাদ্দামের গাড়ি বহরে যুক্ত হয়ে দুপুর তিনটায় দেবীগঞ্জে আসেন। এইসময় উপজেলা ও জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা অভ্যর্থনা জানানোর জন্য অপেক্ষা করতে থাকেন সড়কের দুই পাশে। পরে গাড়ির সানরুফ খুলে বাইরে বেরিয়ে আসেন সাদ্দাম। কেন্দ্রীয় সভাপতিকে কাছে পেয়ে নেতা-কর্মীরা আবেগ আপ্লুত হয়ে পড়েন।

মুহূর্তেই ট্রাফিক মোড় ও এর আশপাশে অবস্থান নেওয়া কয়েক হাজার নেতা-কর্মীর মুহুর্মুহু স্লোগানে মুখরিত হয় চারপাশ। ছাত্রলীগের পাশাপাশি এইসময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরাও সাদ্দামের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

কিছু সময়ের জন্য সড়কে যান চলাচল স্থবির হয়ে পড়ে। তবে যান চলাচল বন্ধ হয়ে গেলেও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির উপস্থিতির খবর পেয়ে উৎসুক সাধারণ মানুষ তাকে সরাসরি একপলক দেখার জন্য ভিড় জমাতে থাকেন।

ট্রাফিক মোড়ে অল্প কিছুক্ষণের জন্য গাড়ি থেকে নেমে উপস্থিত সকলের সাথে ঈদের অগ্রিম শুভেচ্ছা বিনিময় ও সংক্ষিপ্ত বক্তব্য শেষে নিজ উপজেলা বোদার উদ্দেশ্যে রওনা হন সাদ্দাম।

পথিমধ্যে করতোয়া সেতু অতিক্রমের আগে ৪৩ হাজার টাকা টোল প্রদান করেন তিনি।  নিজ উপজেলা বোদায় পৌঁছার পর সেখানে কেন্দ্রীয় শহীদ মিনারে পূর্ব নির্ধারিত অনুষ্ঠানে যোগ দেন সাদ্দাম। বোদা উপজেলার সাবেক ছাত্রলীগ নেতাদের উদ্যোগে সাদ্দামকে সম্মাননা প্রদান করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //