নেতাকর্মীদের সামনে অশ্লীল বক্তব্য দিয়ে ভাইরাল আওয়ামী লীগ নেতা

ঝিনাইদহের কালীগঞ্জে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতাকর্মীদের সামনে অশ্লীল ও কুরুচিপূর্ণ ভাষায় বক্তব্য দিয়ে ভাইরাল হয়েছেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রাশেদ শমসের। তিনি উপজেলার ১০নং কাষ্টভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

গত শুক্রবার (২৩ জুন) শহরের মেইন বাসস্ট্যান্ডে এক জনসভায় তিনি এ অশ্লীল বক্তব্য প্রদান করেন। এ সময় নারীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শহরজুড়ে সমালোচনার সৃষ্টি হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এছাড়াও কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রায় ১০ মিনিটের বক্তব্য দিয়েছেন রাশেদ শমসের। বক্তব্যের এক পর্যায়ে তিনি অশ্লীল ও কুরুচিপূর্ণ ভাষায় বক্তব্য দেন। যা প্রকাশের অযোগ্য। এরপর সেখানে উপস্থিত নারীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মাঝে হাস্যরসের সৃষ্টি হয়। এই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়। শহরজুড়ে চলছে তীব্র সমালোচনা।

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা বলেন, ইতিহাস ঐতিহ্যের ধারক ও বাহক বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য ধৃষ্টতার শামিল। দলীয় গঠনতন্ত্র অনুযায়ী তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিবে বলে আশা করি।

এ ব্যাপারে সাবেক ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদ শমসের বলেন, এমন ভাবে বক্তব্য দেওয়াটা ঠিক হয়নি। তবে বক্তব্যের আগে-পিছে অনেক কথা ছিল। সেগুলো কেটে ১/২ মিনিট দেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //