ঈদকে সামনে রেখে পুঠিয়া থানা পুলিশের বিশেষ নিরাপত্তা জোরদার

রাজশাহীর পুঠিয়ায় পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে সর্বত্র বাড়তি নিরাপত্তার ব্যবস্থা জোরদার করার পদক্ষেপ নিয়েছেন থানা পুলিশ। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা, মাদক, চুরি, ছিনতাই, চাঁদাবাজিসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশের টহল বাড়ানোসহ প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জানা গেছে, রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের  দিকনির্দেশনায় ঈদ উপলক্ষে সমগ্র থানা এলাকায় মানুষের জানমালের নিরাপত্তা প্রদানসহ যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে এবং ঈদে মানুষের চলাচল নির্বিঘ্ন করতে থানা পুলিশের বিশেষ অভিযানও পরিচালনা করা হচ্ছে।

এছাড়া বানেশ্বর, ঝলমলিয়া, মোল্লোপাড়া এই তিনটি গরু-ছাগলের হাটসহ অন্যান্য বাজারগুলোতে বিশেষ নজরদারির ব্যবস্থা জোরদার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এসময়ে যেকোনো অপতৎপরতা ঠেকাতে মহাসড়কসহ উপজেলার গুরুত্বপূর্ণ এলাকায় থাকবে পুলিশের চেকপোস্ট। আর প্রতিটি এলাকাতেই থাকবে আইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি টহল টিম। এছাড়া এলাকাভিত্তিক বিট পুলিশিংয়ে দায়িত্বরতরাও নিজ নিজ এলাকার সার্বিক বিষয়ে খোঁজ রাখবেন।

স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে, পুলিশের বিশেষ নিরাপত্তার ব্যবস্থা জোরদার ও টহল টিমের কারণে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন এ প্রসঙ্গে বলেন, ঈদকে সামনে রেখে আইনশৃঙ্খলার অবনতি না হতে পারে সেরকম পদক্ষেপ নেওয়া হয়েছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //