গরু ব্যবসায়ীকে হত্যা করে সাড়ে ১৪ লাখ টাকা ডাকাতি

ঢাকার আফতাবনগর হাটে গরু বিক্রি করে ফেরার পথে ডাকাতদের কবলে পড়ে লাশ হয়েছেন শহিদুল ইসলাম নামে এক ব্যবসায়ী। এ ঘটনায় একজন নিখোঁজসহ আরও তিনজন আহত হয়েছেন।

গত বুধবার (২৭ জুন) রাত সাড়ে ১১টার দিকে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রান এলাকা থেকে শহিদুল ইসলামের লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি বগুড়ার সারিয়াকান্দি থানার নিজকলাইল গ্রামের মজনু মিয়ার ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, ঢাকার আফতাবনগর হাটে গরু বিক্রি করে গত মঙ্গলবার রাতে নিজ এলাকা বগুড়ার সারিয়াকান্দি ফেরার জন্য একটি ট্রাকে উঠেন পাঁচ ব্যবসায়ী।

পরে চন্দ্রা এলাকা পার হওয়ার পরপরই ট্রাকে থাকা ডাকাতদল অস্ত্রের মুখে গরু ব্যবসায়ীদের হাত-পা ও মুখ বেঁধে ব্যাপক মারধর করে। এসময় তাদের কাছে থাকা গরু বিক্রির সাড়ে ১৪ লাখ টাকা লুটে নেয়।

নির্যাতনের পর আব্দুস সালাম নামে এক ব্যবসায়ীকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কোন এক স্থানে চলন্ত ট্রাক ফেলে দেয় ডাকাতরা। 

পরে গতকাল বুধবার(২৮ জুন) রাত ডাকাতদের নির্যাতনে আহত শহিদুল ইসলাম নামে একজনের মৃত্যু হয়।

নিহত শহিদুলসহ নুরুল ইসলাম ও ইউনুস আলীকে নাটোরের বড়াইগ্রাম উপজেলার আগ্রাণ এলাকায় ট্রাক থেকে ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। 

এ ঘটনায় আরও একজন নিখোঁজ রয়েছেন। খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে। এ ঘটনায় ডাকতদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //