ফতুল্লায় বিএনপি নেতার ওপর হামলা

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এবং নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল বারী ভূঁইয়া সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।

আজ শুক্রবার (৩০ জুন) ভোরে ফজরের নামাজের পর ফতুল্লা মডেল থানাধীন তল্লার দক্ষিণ কায়েমপুরস্থ নিজ বাসার সামনে তিনি এ হামলার শিকার হন।

এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

সন্ত্রাসী হামলার ঘটনায় সাতজনের নাম উল্লেখ্সহ অজ্ঞাতনামা আরো ২-৩ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বারী ভূঁইয়া।

অভিযুক্তরা হলেন- নজরুল ইসলাম সরদার (৫৯), সজিব ওরফে জুয়েল (৩৫), সাকিব (১৭), রবিন (২২), নাঈম (২২), সানজিদ (১৮), আবু তাহের (৪২)সহ অজ্ঞাতনামা আরো ২-৩ জন।

হামলার শিকার বারী ভূঁইয়া জানায়, ফজরের নামাজ পড়ে ভোর সাড়ে ৫টার দিকে নিজ বাসার সামনে পায়চারী করার সময় পূর্বপরিকল্পিতভাবে একটি সাদা রংয়ের প্রাইভেটকারযোগে এসে অভিযুক্ত নজরুল সরকারের মেয়ে ডালিয়া (২৬) গাড়ির ভিতরে বসে হামলাকারীদেরকে তাকে দেখিয়ে দেন। এসময় গাড়ির ভিতর থেকে নেমে সজিব ওরফে জুয়েল তার পথরোধ করে। সাথে সাথে অপর অভিযুক্তরা তাকে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা চালায় এবং তার সাথে থাকা ৫৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় তিনি আত্মরক্ষার্থে চিৎকার করলে এলাকাবাসীরা এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

হামলার কারণ সম্পর্কে তিনি জানান, অভিযুক্ত নজরুল ইসলাম সরকারের বিরুদ্ধে জাল সার্টিফিকেট ও অবৈধ সম্পদ অর্জনের কারণে ১/১১-এর সময়ে মামলা হয় এবং তিনি চাকরিচ্যুত হন। এতে তাকে দোষারোপ করা হয়। অপরদিকে ১৮ জুন আসামি নজরুলের ভায়রা নাসিম ওরফে নাসিরের (৫৩) বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি ধর্ষণ মামলা হয়। এতেও তাকে দোষারোপ করা হয়। এর জের ধরেই তার উপর হামলা হয়েছে বলে তিনি জানান।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া জানায়, অভিযোগ পেয়েছি। একজন আটক আছে। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //