নাসের শাহরিয়ার জাহেদীর ঈদ শুভেচ্ছা বিনিময়

জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুল ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন।

আজ (২ জুলাই) বিকেলে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নে বিভিন্ন বাজারে ও মসজিদে তিনি জনসাধারণের সাথে কুশলাদি বিনিময় করেন। গোয়ালপাড়া বাজার কমিটি ও পোড়াহাটী গ্রামবাসীদের আয়োজনে এ ঈদ পরবর্তী সভা অনুষ্ঠিত হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন ৯নং পোড়াহাটী ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন, সুরোট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির হোসেন কেবি, আবু শাহরিয়ার জাহেদী পিপুলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুল তার বক্তব্যে বলেন, মানবতা হচ্ছে শ্রেষ্ঠ ধর্ম। আসুন কেউ কারো প্রতিদ্বন্দ্বী  না হয়ে সহযোগী হয়ে কাজ করি, সুন্দর সমাজ তথা দেশ গড়ি।

তিনি বলেন, সবাই যদি একসাথে এগুতে চান, তবে কাঁধে কাঁধ মিলিয়ে এক হতেই হবে আমাদের। পিছিয়ে পড়াদের হাত ধরে তুলতে হবে। নতুন উন্নত বাংলাদেশ বিনির্মাণে এর কোনো বিকল্প নেই।

ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায় জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুল ও অন্যান্যরা। ছবি: ঝিনাইদহ প্রতিনিধি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //