মাদারীপুরে পরিত্যক্ত অবস্থায় গ্রেনেড উদ্ধার

বাড়িওয়ালা ও স্বজনদের দেয়া তথ্যের ভিত্তিতে মাদারীপুরের শিবচরে বসতবাড়ি থেকে পরিত্যক্ত অবস্থায় গ্রেনেড সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। বস্তুটি উদ্ধার করে শিবচর থানায় রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (২ জুলাই) রাতে জেলার শিবচর উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের রাজারচর গ্রামের ইজিবাইক চালক জয়নাল আবেদিন ও তার স্বজনরা সাংবাদিকদের দেওয়া তথ্যের ভিত্তিতে থানা পুলিশ বাড়িতে যায়। এসআই মিলন কুমারের নেতৃত্বে শিবচর থানা পুলিশ একটি গ্রেনেড সদৃশ বস্তু উদ্ধার করে। গ্রেনেডটি পুরাতন জং পড়া তবে পিনযুক্ত। জয়নালের পরিবার বেশ কিছুদিন আগে পুকুর খননকালে বস্তুটি পায়। এরপর ওই্ বস্তুটি পরিত্যক্ত অবস্থায় বাড়িতেই ছিল। কয়েকদিন আগে জয়নালের কিশোর ছেলে তার মামা বাবু মোল্লার সাথে মামাবাড়িতে বসে একটি সিনেমা দেখার সময় গ্রেনেড দেখতে পায়। এসময় ওই কিশোর মামাকে জানায় তাদের বাড়িতেও এ ধরনের একটি বস্তু আছে। বিষয়টি রবিবার রাতে বাবু মোল্লা স্থানীয় সাংবাদিকদের জানালে বিষয়টি শিবচর থানার ওসি মো. আনোয়ার হোসেনকে জানানো হয়। তাৎক্ষণিকভাবে শিবচর থানা পুলিশের একটি টিম ওই বাড়িতে গিয়ে গ্রেনেড সদৃশ বস্তুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শিবচর থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, বাড়িওয়ালার মাধ্যমে খবর পেয়ে ওই বাড়ি থেকে আমরা গ্রেনেড সদৃশ বস্তুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। আদালতের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //