কোম্পানীগঞ্জে ছাত্রদল নেতার বাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হোসেন শাহেদের বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলর ও ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। এসময় হামলাকারীরা শাহেদের বড় ভাই বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর মোশারেফ হোসেন নাহিদের বসত ঘরও ভাঙচুর করে।   

গতকাল সোমবার (৩ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের রামদি এলাকায় এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।   

শাহেদ অভিযোগ করে বলেন, গতকাল রাত ১০টার দিকে বসুরহাট পৌরসভা ছাত্রলীগের একদল নেতাকর্মী ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল হোসেন আরজুর নেতৃত্বে আমাদের বাড়ির সামনে অবস্থান নেন। সেখানে তারা আমার বিরুদ্ধে রাজনৈতিক স্লোগান দেন। এরপর ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আমাদের তিনটি বসত ঘরে ভাঙচুর করেন। এর মধ্যে আমার বড় ভাই নাহিদের বসত ঘরও ভাঙচুর করেন তারা। 

শাহেদ আরও বলেন, ছাত্রলীগ নেতাকর্মীরা আমাদের বাড়ির সামনে অবস্থান নিলে আমি আরজুকে একাধিকবার ফোন করি। কিন্তু তিনি আমার ফোন ধরেননি। পরে জানতে পারি আরজুর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে এই হামলা চালিয়েছে।  

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আরজু জানান, তিনি গতকাল এলাকায় ছিলেন না। তাদের অভিযোগ একেবারেই মিথ্যা বানোয়াট।  

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদের মির্জা বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। সেখানে স্থানীয় কিছু জটিলতা হয়েছে। বিষয়টি তিনি দেখছেন।    

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান বলেন, তাদের পারিবারিক ঝামেলা আছে। হামলা-ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //