ঘুমন্ত স্বামীর গায়ে গরম পানি ঢেলে ঝলসে দিলেন স্ত্রী

জামালপুরের সরিষাবাড়ীতে লবণ ও শুকনো মরিচের গুঁড়ো মেশানো গরম পানি ঢেলে ঘুমন্ত স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় গুরুতর আহত স্বামী রুবেল মিয়াকে (৩৮) মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (৪ জুলাই) সকাল ১০টার দিলে উপজেলার মহাদান ইউনিয়নের সেংগুয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত রুবেল ওই গ্রামের আমজাদ ভুঁইয়া ওরফে আঞ্জুর ছেলে। তিনি স্থানীয় একটি কোচিং সেন্টারের পরিচালক।

হাসপাতাল ও স্থানীয়রা জানায়, ১৫ বছর আগে প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদের পর পার্শ্ববর্তী টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার বীরতারা ইউনিয়নের কাঁঠালিয়াবাড়ি গ্রামের নূরুল ইসলামের মেয়ে নাসিমা বেগমকে বিয়ে করেন রুবেল মিয়া।

তবে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এরই মধ্যে তাদের দুটি সন্তান জন্ম হয়। কিন্তু উভয়ের মধ্যে দাম্পত্য কলহ বাড়তেই থাকে। একপর্যায়ে তাদের মধ্যে একবার তালাক হয়। তবে রুবেল-নাসিমা পুনরায় বিবাহবন্ধনে আবদ্ধ হন।

এদিকে রুবেল মিয়া প্রায় দুইমাস অন্য এক নারীকে বিয়ে করেন বলে অভিযোগ রয়েছে। এর জেরে গত কয়েকদিন ধরে স্ত্রী নাসিমা বেগমের সাথে তার ঝগড়া চলছিল।

মঙ্গলবার সকালে নিজবাড়িতে ঘুমন্ত অবস্থায় রুবেল মিয়ার গায়ে তার স্ত্রী নাসিমা লবণে ও শুকনো মরিচের গুঁড়ো মেশানো গরম পানি ঢেলে দেন। এতে তিনি চিৎকার শুরু করলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মেহেদী হাসান জানান, ফুটন্ত পানির তাপে রুবেলের শরীরের ৪০-৪৫ ভাগ ঝলসে গেছে। তার অবস্থার অবণতি দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //