সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

নাটোরের নলডাঙ্গায় দলীয় কর্মসূচি শেষে বাড়ি ফেরার পথে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রমজান আলী (৬০) নামে স্থানীয় এক বিএনপির নেতা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ইউনিয়ন ছাত্রদলনেতা আব্দুস সাত্তারসহ তিনজন।

আজ রবিবার (৯ জুলাই) বিকেল সোয়া ৬টার দিকে উপজেলার শেরকোল-নলডাঙ্গা আঞ্চলিক সড়কের রায়সিংহপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রমজান আলীর বাড়ি রায়সিংহপুর গ্রামে। তিনি নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি। আহতদের মধ্যে আব্দুস সাত্তার ওই গ্রামের বাসিন্দা এবং পিপরুল ইউনিয়ন ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক। অপর মোটরসাইকেলের দুজনের নাম-পরিচয় জানা যায়নি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, বিএনপির বিক্ষোভ মিছিল করে সন্ধ্যার আগে রমজান আলী মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে তার বাড়ির অদূরে শেরকোল-নলডাঙ্গা সড়কে বিপরীত দিক থেকে আসা অপর এক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। এসময় তাকে বহনকারী মোটরসাইকেলচালক আব্দুস সাত্তার এবং অপর মোটরসাইকেলের দুই আরোহী আহত হন। এ অবস্থায় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।

ওসি আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক ভাবে পুলিশ পাঠানো হয়েছে। রমজান আলীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //