শ্বশুরকে হত্যার ঘটনায় জামাতা গ্রেপ্তার

হবিগঞ্জ জেলার চুনারুঘাটে জামাতা সেলিম মিয়ার (৩০) ছুরিকাঘাতে নিহত হয়েছেন শ্বশুর নূর আলম (৪৯)। এ ঘটনায় গতকাল সোমবার (১০ জুলাই) ঘাতক জামাতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

নূর আলম উপজেলার শানখলা ইউনিয়নের পানছড়ি আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা। 

সোমবার সন্ধ্যায় সিনিয়র সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নূর আলমের শরীরে তার জামাতা ছুরি দিয়ে আটটি আঘাত করেন। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রবিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। সোমবার সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। 

তিনি আরও বলেন, চুনারুঘাট, শায়েস্তাগঞ্জ, শাহজীবাজার ও মাধবপুরের চা বাগানসহ বিভিন্নস্থানে চালানো হয় অভিযান। এ অভিযানে ঘাতক জামাতা সেলিম মিয়াকে শাহজীবাজার রেলস্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত ছুরিটি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ৪ বছর আগে নূর আলমের মেয়ে লাইজু বেগমকে বিয়ে দেন সেলিমের সাথে। বিয়ের পর থেকেই সংসারের বিভিন্ন বিষয় নিয়ে শ্বশুর ও শাশুড়ির সঙ্গে সেলিমের প্রায়ই কলহ হতো। এর জেরে ২ জুলাই সেলিমের স্ত্রী লাইজুর সঙ্গে তার ঝগড়া হয়। একপর্যায়ে সেলিম তার স্ত্রীকে মারপিট করেন। পরবর্তীতে স্ত্রী লাইজু চুনারুঘাট থানায় লিখিত অভিযোগ করেন। খবর পেয়ে রবিবার রাতে সেলিম শ্বশুর বাড়িতে যান। সেখানে স্ত্রী ও শ্বশুরের সঙ্গে তার বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে সেলিম ধারালো ছুরি নিয়ে শ্বশুরকে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //