পুঠিয়ায় ওসি ফারুক হোসেনকে পুরস্কৃত করলেন পুলিশের মহাপরিদর্শক

বগুড়ার স্বেচ্ছাসেবক লীগের নেতা নাহিদ হত্যা মামলার পলাতক পাঁচজন আসামি গ্রেপ্তার করে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করাই মাননীয় আইজিপি কর্তৃক প্রেরিত অর্থের চেক পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুক হোসেনের হাতে তুলে দেন রাজশাহী জেলার পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার)।

গতকাল বুধবার (১২ জুলাই) সকালে রাজশাহী জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় এই সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

পুঠিয়া থানার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান অফিসার ইনচার্জ ফারুক হোসেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন ও জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএমকে। এই ধরনের পুরস্কার নিশ্চয়ই পুঠিয়া থানা পুলিশকে আরো ভালো কাজের জন্য অনুপ্রাণিত করবে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সালেহ আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপারকে (সদর সার্কেল), এইচ, এম এরশাদ, অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) রাজিবুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) প্রণব কুমার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) সোহেল রানা, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) রেজাউল কবির খান, নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ডিআইও) আবুল খায়ের, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আব্দুল হাইসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সকল থানা, ফাঁড়ি ও তদন্তকেন্দ্রের অফিসার ফোর্স এবং সিভিল স্টাফরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৭ এপ্রিল রাতে বগুড়া শহরের মালগ্রামে পৌর স্বেচ্ছাসেবক লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

পুঠিয়া থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম পুঠিয়ার গণ্ডগোহালী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আর সেই হত্যাকাণ্ডের আসামিদের গ্রেপ্তার করার কারণে আমাকে ও আমার ফোর্সদের পুরস্কৃত করায় মাননীয় আইজিপি স্যার এবং জেলা পুলিশ সুপার স্যারসহ সকল পুলিশকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //