গৌরনদী থানার ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার

বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশের ধাওয়া খেয়ে পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলায় রফিক হাওলাদার নামের ব্যক্তির মৃত্যুর ঘটনায় চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

তাছাড়া ওই ঘটনা তদন্তে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। আজ শুক্রবার (১৪ জুলাই) গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শারমিন সুলতানা রাখী এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, প্রত্যাহার হওয়া চার পুলিশ সদস্য গৌরনদী মডেল থানায় কর্মরত ছিলেন। এরা হলেন- উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক সিকদার, কনস্টেবল ইসমাইল হোসেন, তরিকুল ইসলাম ও পিকআপ চালক জিহাদ হোসেন। তাদেরকে প্রত্যাহার করে বরিশাল জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

এছাড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. শাহজাহান হোসেনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। কমিটির সদস্যরা এরই মধ্যে তাদের কার্যক্রম শুরু করেছে। সেই কার্যক্রমের অংশ হিসেবে চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়।

উল্লেখ্য, গত ১১ জুলাই বরিশালের গৌরনদী উপজেলার রাজিহার ইউনিয়নের ভাল্লুকশী গ্রামে তাস খেলার আসরে হানা দেয় পুলিশ। এসময় পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে রফিক হাওলাদার (৪৮) নামের এক ব্যক্তি অসুস্থ হয়ে মারা যান। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী বিক্ষোভ করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //