সরিষাবাড়ীতে জার্মানের স্পেশাল অলিম্পিকে স্বর্ণপদকপ্রাপ্তদের সংবর্ধনা

জামালপুরের সরিষাবাড়ীতে জার্মানের বার্লিন থেকে স্পেশাল অলিম্পিকে স্বর্ণ ও রৌপ্য পদক বিজয়ী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ছয় শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ শনিবার (১৫ জুলাই) সন্ধ্যায় এলিন ট্রেড সেন্টার, এস এ কার্গো, ঐশী সিটি সেন্টার ও ইপশী শপিং কমপ্লেক্সের সত্ত্বাধিকারী আনিছুর রহমান এলিনের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধিতরা হলেন- সুইড সরিষাবাড়ী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী শুয়াকৈর গ্রামের খলিলুর রহমানের ছেলে ফয়সাল আহমেদ, চর ধানাটা গ্রামের আব্দুল খালেকের মেয়ে খালেদা আক্তার, বগারপাড় গ্রামের রিপন তরফদারের মেয়ে রিয়া আক্তার, বিন্যাফৈর গ্রামের আমিনুর ইসলামের মেয়ে আর্জিনা আক্তার, কাওয়ামাড়া গ্রামের স্বপন চন্দ্র দাসের মেয়ে রিতা রাণী দাস, দামোদুর গ্রামের ময়নাল ময়নাল মিয়ার ছেলে সাগর আলী এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কোচ আনিছুর রহমান।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চীনের সানওয়ার্ম ট্রেড ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক লিয়ান চিও চিং।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, পৌর মেয়র মনির উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ গণি, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, কামরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন অনুষ্ঠানের আয়োজক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আনিছুর রহমান এলিন।

সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম।

উল্লেখ্য, গত ১২ জুন থেকে ২৬ জুন জার্মানের বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ডস-২০২৩ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সুইড সরিষাবাড়ী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের পাঁচজন শিক্ষার্থী স্বর্ণপদক ও একজন রৌপ্য পদক লাভ করেন। সংবর্ধনা অনুষ্ঠানে তাদের ক্রেস্ট ও নগদ অর্থ উপহার দেওয়া হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //