বগুড়ায় বাস-অটোরিকশার সংঘর্ষে চালকসহ নিহত ২

বগুড়ায় ঢাকাগামী একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক ও যাত্রীসহ দুইজন নিহত হয়েছেন। রবিবার (১৬ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের বাঘোপাড়া বন্দরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া সদর উপজেলার দক্ষিণ বাঘোপাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে অটোরিকশা চালক বাপ্পি মিয়া (৩৫) ও যাত্রী আশোকোলা গ্রামের বেলাল হোসেনের ছেলে আরিফ রহমান (২৮)। এ ঘটনায় আহত আশোকালা গ্রামের টুটু (৪০) বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

জানা যায়, রংপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী আরিফ নিহত হন।

আহত অবস্থায় অটোরিকশাচালক ও আরেক যাত্রীকে টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে চালক বাপ্পি মারা যান। 

অন্যদিকে, শ্যামলী পরিবহনের বাসটি অটোরিকশাটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এ সময় বাসটিতে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট গিয়ে আগুন নেভায়। তবে বাসের কেউ আহত বা নিহত হননি বলে জানিয়েছে পুলিশ।

বগুড়া সদর থানার পরিদর্শক আব্দুর রাহিম রানা বলেন, ঘটনাস্থলে অটোরিকশার একজন যাত্রী এবং হাসপাতালে নেওয়ার পর চালক মারা গেছেন।

তিনি আরও জানান, সিএনজিতে ৫ জন যাত্রী ছিল বলে জেনেছি। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //