সেনাবাহিনী দেশ ও মানুষের উন্নয়নে কাজ করছে: সেনাপ্রধান

সততা, সত্যনিষ্ঠা ও কর্তব্যবোধে ব্রত হয়ে উন্নয়নমূলক কার্যক্রমের মাধ্যমে দেশ-মানুষের জন্য বাংলাদেশ সেনাবাহিনী কাজ করছে বলে জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

আজ সোমবার (১৭ জুলাই) সকালে ইঞ্জিনিয়ার সেন্টার অ্যান্ড স্কুল অব মিলিটারি ইঞ্জিনিয়ারিং কাদিরাবাদ সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব ইঞ্জিনিয়ার্স বাৎসরিক অধিনায়ক সম্মেলন-২০২৩ অনুষ্ঠানে সেনাপ্রধান এসব কথা বলেন।

এসময় সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ দেশ ও জাতি গঠনে বাংলাদেশ সেনাবাহিনী বিশেষ করে কোর অব ইঞ্জিনিয়ার্সের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনীর ‘ফোর্সেস গোল ২০৩০’ বাস্তবায়নে সাংগঠনিক কাঠামো অনুযায়ী সেনাবাহিনীর আধুনিকায়নের প্রক্রিয়া চলমানের বিষরটিও সকলকে অবহিত করেন তিনি।

অনুষ্ঠানে লেফটেন্যান্ট জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরী, মেজর জেনারেল সুলতানুজ্জামান মো. সালেহ উদ্দিন, মেজর জেনারেল মো. মাহারুল ইসলাম, মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন, মেজর জেনারেল মো. আশরাফুল ইসলাম, মেজর জেনারেল ইফতেখার আনিস, চেয়ারম্যান সেনা কল্যাণ সংস্থা এবং কাজান্ট ইঞ্জিনিয়ার সেন্টার অ্যান্ড স্কুল অব মিলিটালি ইঞ্জিনিয়ারিং ব্রিগেডিয়ার জেনারেল মো. মুনিরুজ্জামান এবং সকল ইউনিট অধিনায়কগণ অংশগ্রহণ করেন।

এসময় সেনাপ্রধান বৃক্ষরোপণে অংশগ্রহণ করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //