টেকনাফে ২ জনের মৃতদেহ উদ্ধার

কক্সবাজারের টেকনাফের সমুদ্রে মাছ শিকার করতে গিয়ে নিখোঁজ জেলে মো. হেলাল উদ্দিনের মৃতদেহসহ অজ্ঞাত আরো একটি গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ জেলে উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মিয়ার পাড়ার নুরুল আলমের ছেলে মো. হেলাল উদ্দিন (২৫)। অপরদিকে শাহ পরীর দ্বীপের সংলগ্ন সাগরপাড় থেকে উদ্ধার হওয়া গলিত মৃতদেহের পরিচয় শনাক্ত করা যায়নি।

আজ বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে উখিয়ার জালিয়াপালং সংলগ্ন সাগরের কিনারা থেকে নিখোঁজ জেলে মো. হেলাল উদ্দিনের মৃতদেহটি উদ্ধার করা হয়। এছাড়া টেকনাফের সাবরাং শাহপরীরদ্বীপের সংলগ্ন সাগর পাড় থেকে দুপুরের দিকে অজ্ঞাত একটি গলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ।

তিনি জানান, বুধবার ভোরে তার ছেলে সাগরে মাছ ধরতে গেলে হঠাৎ ইঞ্জিনচালিত নৌকাটি সাগরে ডুবে যায়, পরে তার সাথে থাকা অন্যান্য জেলেরা সাঁতরে চলে আসতে পারলেও মো. হেলাল উদ্দিন আসতে পারেনি বলে ফিরে আসা জেলেরা তার পিতাকে জানান। পরবর্তীতে বিভিন্ন জায়গায় ভিকটিমের পরিবার খোঁজাখুঁজির করলে বৃহস্পতিবার সকাল ৬টার দিকে উখিয়া উপজেলার জালিয়া পালং সংলগ্ন সাগর পাড়ে তার মরদেহ পাওয়া যায়।

অপরদিকে বৃহস্পতিবার দুপুরে টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ সংলগ্ন সাগরের ঝাউ বাগানের পাশে স্থানীয় লোকজন একটি অজ্ঞাত মৃতদেহ দেখতে পেয়ে টেকনাফ মডেল থানায় খবর দেয়। ঘটনার সংবাদ পাওয়ায় পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে গলিত মৃতদেহটি উদ্ধার করে।

ওসি আরো জানান, উদ্ধার  জেলের মৃতদেহসহ গলিত মৃতদেহের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //