‘বিদেশি কোন চাপে বাংলাদেশ মাথা নত করবে না’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। নির্বাচন কমিশন স্বাধীনভাবে নির্বাচন পরিচালনা করবেন। শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের  প্রধানমন্ত্রী থাকবেন। পাগল, উন্মাদদের বিষয়ে বিদেশি কূটনৈতিকদের বিবৃতি ও অতিউৎসাহ জেনেভা কনভেনশন বিরোধী, বিদেশি কোন চাপে বাংলাদেশ মাথা নত করবে না।

আজ শনিবার (২২ জুলাই) দুপুরে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলটির অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মো: গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, দলটির কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। অনুষ্ঠান সঞ্চালনা করেন

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি। 

মতবিনিময় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার ভূইয়া মাসুম, আওয়ামী লীগ নেতা শামসুল ইসলাম পাটোয়ারী, অ্যাডভোকেট মাহমুদুর রহমান মান্না, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //