মাদারগঞ্জে সাবেক ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৭

জামালপুরের মাদারগঞ্জে জহুরুল হক (৫৮) নামে সাবেক ইউপি সদস্যকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাতজনকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার (২২ জুলাই) রাত ১১টার দিকে মোটরসাইকেলযোগে তিনি বাড়ি ফেরার পথে উপজেলার জোড়খালী ইউনিয়নের ফুলজোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জহুরুল হক ওই গ্রামের মৃত আশরাফ প্রামাণিকের ছেলে। তিনি জোড়খালী ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। পেশায় তিনি স্থানীয় বাজারের গার্মেন্টস 

ব্যবসায়ী ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, জহুরুল হক ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে প্রতিদিন রাত ৯টার মধ্যে বাড়ি ফিরতেন। কিন্তু শনিবার রাত ১১টার পর্যন্ত তিনি ফিরছিলেন না। এসময় পরিবারের লোকজন খবর পান যে, বাড়ি থেকে আধা কিলোমিটার পূর্বে ফুলজোড় (মধ্যপাড়া) সংলগ্ন রমজান আলী ইবতেদায়ি মাদ্রাসা এলাকায় তার লাশ পড়ে আছে।

মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহবুবুল হক জানান, রাত ১২টার দিকে নিহত সাবেক ইউপি সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পেট ও পিঠে আঘাতের চিহ্ন দেখা গেছে, তাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে এবং এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করা হয়েছে বলেও তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //