রাঙ্গামাটিতে টিসিবি পণ্য মজুদ রাখায় ব্যবসায়ীর কারাদণ্ড

পার্বত্য জেলা রাঙ্গামাটিতে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য অবৈধভাবে মজুদ রাখায় এক মুদি দোকানিকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ রবিবার (২৩ জুলাই) দুপুর ১২টার দিকে রাঙ্গামাটি পৌরসভা চত্বর সংলগ্ন মুদি দোকান ইফাত স্টোরের মালিক কামাল উদ্দিনকে এ দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রাঙ্গামাটি জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজয় কুমার জোয়ার্দার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজয় কুমার জোয়ার্দার বলেন, ‘অবৈধভাবে টিসিবি পণ্য মজুদ করায় এক মুদি দোকানিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।’

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানিয়েছে, পুলিশের জেলা বিশেষ শাখার (ডিএসবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান নামে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। অভিযান পরিচালনা করে ইফাত স্টোর থেকে ২৬ কেজি মশুর ডাল, ২৮ লিটার সয়াবিন তেল, ১০ কেজি চাল ও ২০টি টিসিবি কার্ড জব্দ করা হয়। একইসঙ্গে দোকানিকে কারাদণ্ড দেন আদালত। দণ্ডপ্রাপ্ত মুদি দোকানি রাঙ্গামাটি পৌর এলাকার ৭ নং ওয়ার্ড রসুলপুল গ্রামের আব্দুস সবুরের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

অভিযানে রাঙ্গামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন, জেলা প্রশাসনের পেশকার নজরুল ইসলামসহ অন্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //