অশ্লীল ছবি ধারণ করে শ্লীলতাহানির চেষ্টা, সৎবাবা গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গোপনে সৎমেয়ের গোসলের ছবি ধারণ করে অবৈধভাবে মেলামেশার চেষ্টা চালানো দায়ে তৌহিদুল ইসলাম ওরফে সুজন (৩৮) নামে একজনকে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার (২৪ জুলাই) দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। 

গ্রেপ্তারকৃত তৌহিদুল ইসলাম সুজন জেলার সেনবাগ উপজেলার ফলতী গ্রামের আবুল কাশেমের ছেলে এবং অভিযোগকারীর মায়ের দ্বিতীয় স্বামী।

পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা গেছে, তৌহিদুল ইসলাম সম্পর্কে অভিযোগকারীর সৎবাবা হয়। ছোটবেলায় বাবা মারা যাওয়ায় অভিযোগকারীর মা তৌহিদুল ইসলামের সঙ্গে দ্বিতীয় বিবাহে আবদ্ধ হন। সেই সুবাদে অভিযোগকারীও তার মায়ের সঙ্গে তৌহিদুল ইসলামের বাড়িতে থাকতেন। 

সম্প্রতি কৌশুলে অভিযোগকারীর গোসল ও বিভিন্ন আঙ্গিকে কিছু কুরুচিপূর্ণ ছবি ধারণ করে প্রায়শই অভিযোগকারীকে অবৈধভাবে মেলামেশার প্রস্তাব দিতো সৎবাবা তৌহিদুল। অভিযোগকারী ওই প্রস্তাবে রাজি না হওয়ায় তার কুরুচিপূর্ণ ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমসহ স্বজন ও পরিচিত লোকজনদের কাছে পাঠাবে বলে হুমকি দেয় তৌহিদুল। এতে প্রতিবাদী হওয়ার চেষ্টা করলে গত শনিবার (২২ জুলাই) গভীর রাতে অভিযোগকারীর কক্ষে ঢুকে তাকে পুনরায় অশ্লীল ছবির ভয় দেখিয়ে জাপটে ধরে। ওই সময় অভিযোগকারীর আত্মচিৎকারে তার মাসহ আশেপাশের লোকজন চলে আসলে তৌহিদুল ওই রুম থেকে সরে পড়ে। পরে অভিযোগকারী বাদি হয়ে বেগমগঞ্জ থানায় সৎপিতা তৌহিদুলের বিরুদ্ধে মামলা দায়ের করে। 

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগকারীর মামলাটি পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে রেকর্ডভূক্ত করে রবিবার (২৩ জুলাই) রাতে আসামিকে গ্রেফতার করে পুলিশ। আজ সোমবার (২৪ জুলাই)  দুপুরে গ্রেফতারকৃত আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //