ঝিনাইদহে কারাবন্দিদের মাঝে জাহেদী ফাউন্ডেশনের সেলাই মেশিন বিতরণ

ঝিনাইদহ জেলা কারাগারের কারাবন্দিদের মাঝে জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায় সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার (২৪ জুলাই) সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালমা সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপহারদাতা হিসেবে ঝিনাইদহ পৌর মেয়র ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল উপস্থিত ছিলেন।

এসময় ঝিনাইদহ জেলা কারাগারের অতিরিক্ত জেল সুপার মো. শরিফুল ইসলাম এসব সেলাই মেশিন গ্রহণ করেন।

মেয়র হিজল বলেন, কারাবন্দিরা যাতে অলস সময় পার না করেন, সেই দৃষ্টিকোণ থেকে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। কারাগারের যেকোনো সমস্যা সমাধানে জাহেদী ফাউন্ডেশন পাশে থাকবে এমন প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আমরা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, অনুষ্ঠানে এমব্রয়ডারি মেশিন একটি, লক মেশিন একটি, বাটন হোল্ডার একটি, সিঙ্গার সেলাই মেশিন ৮টি বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে এস এম রফিকুল ইসলাম বলেন, জেল শুধু শাস্তির জন্য নয়, এটা একটা সংশোধনাগারও। তিনি সংশোধনাগারে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করায় ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান।

সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রথীন্দ্রনাথ রায় ও জাহেদী ফাউন্ডেশনের ল্যান্ড অফিসার রাহাত খানসহ জেলা প্রশাসকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //