জিপিএ-৫ পাওয়ার আনন্দে ঘুরতে গিয়ে প্রাণ গেল ছাত্রের

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার স্থানীয় একটি স্কুল থেকে মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়েছিলেন দীপ্ত দেব পংক (১৭)। গতকাল শুক্রবার (২৯ জুলাই) ফল প্রকাশের পর জানা যায় জিপিএ-৫ পেয়েছেন তিনি। কিন্তু ভালো ফলের এই আনন্দ যেন ফিকে হয়ে গেছে তার সহপাঠী, শিক্ষক ও পরিবারের মাঝে।

পরীক্ষার ফল ঘোষণার পর আনন্দ উদযাপন করে মোটরসাইকেল চালাতে গিয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় অটোরিকশার ধাক্কায় দীপ্ত  নিহত হন।

গতকাল শুক্রবার (২৮ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বেলকা-ধুপনি সড়কের কালিয়ার ছিড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত দীপ্ত দেব পংক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি তনয় দেবের ছেলে ও সুন্দরগঞ্জ উপজেলার ছাপরহাটি ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের লুটু চাকির নাতি। সে নানার বাড়ি থেকে লেখাপড়া করছিল।

স্থানীয়রা জানান,দীপ্ত দেব পংক এবার এসএসসি পরীক্ষার ফলাফলে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়। এরই আনন্দে মোটর সাইকেল চালিয়ে ধুপনি এলাকার দিকে যাচ্ছিল। পথিমথ্যে কালিয়ার ছিড়া নামক স্থানে পৌঁছালে অপর দিক থেকে আসা একটি অটোরিকশার থাক্কায় ছিটকে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দীপ্ত দেব পংক মারা যায়।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেধাবী এই ছাত্রের অকাল মৃত্যুটি খুবই দুঃখজনক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //