শৈলকুপায় স্ত্রীকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

ঝিনাইদহের শৈলকুপায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গতকাল রবিবার (৩০ জুলাই) রাত ১২টার দিকে উপজেলার পদমদি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাজমা খাতুন (৪০) ওই গ্রমের মৃত ইজাহার শেখের মেয়ে ও পার্শ্ববর্তী চর ত্রিবেনী গ্রামের রইচ উদ্দিনের স্ত্রী। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় দুই সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকতেন নাজমা। তার স্বামী রইচ উদ্দিন দ্বিতীয় বিয়ে করে ঢাকায় থাকতেন।

নিহত নাজমার ভাবী শাহানাজ খাতুন বলেন, আমরা ঘুমিয়ে গিয়েছিলাম। হঠাৎ চিৎকার চেচামেচিতে উঠে দেখি আমার ননদ নাজমার রক্তাক্ত দেহ বিছানার উপর পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে, পুলিশ আসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নিহত নাজমার ছোট ছেলে তাওজিদ হোসেন (৭) বলেন, রাতে তার মা-বাবা ঝগড়া করছিলেন। ঝগড়ার এক পর্যায়ে আব্বু বটি দিয়ে মাকে কোপ দেয়। তারপর মা মারা যায়। আব্বু পালিয়ে গেছে।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, রাতে উপজেলার পদমদী গ্রাম থেকে নাজমার গলা কাটা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে তার স্বামী তাকে হত্যা করে পালিয়ে গেছেন। তাকে গ্রেপ্তারের জন্য আমরা অভিযান চালাচ্ছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //