শেরপুরে পুলিশি বাধার মুখে বিএনপির সমাবেশ পণ্ড

শেরপুরে পুলিশের বাধার মুখে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রতিবাদ সমাবেশ পণ্ড হয়ে যায়।

আজ সোমবার (৩১ জুলাই) দুপুর ১২টায় শহরের রঘুনাথবাজারস্থ জেলা বিএনপি কার্যালয়ে এ সমাবেশ হওয়ার কথা থাকলেও বেলা সাড়ে ১১টার দিকে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের গৃদানারায়নপুরস্থ বাসা থেকে দলের সাধারণ সম্পাদক মো. হযরত আলী এবং দলীয় অন্যান্য নেতাকে সাথে নিয়ে বের হওয়ার সময় পুলিশ বাধা দেয়।

এসময় একটি মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ লাঠি চার্জ করে তা পণ্ড করে দেয়। এসময় বাড়ির বাইরের বেশ কিছু নেতাকর্মীরা বিচ্ছিন্ন হয়ে যায়। সভাপতির বাড়ির সামনে পুলিশ অবস্থান নিলে সেখানেও বাইরে থেকে নেতাকর্মীরা প্রবেশ করতে পারেননি। পরে সভাপতির বাড়ির ভিতরেই উপস্থিত নেতাকর্মীদের নিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়। এসময় দলের সভাপতি সম্পাদক ছাড়াও জেলা ও অন্যান্য উপজেলার নেতারা উপস্থিত ছিলেন। 

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল বলেন, পুলিশ আমাদেরকে দলীয় কার্যালয়ে সমাবেশস্থলে যেতে বাধা দিয়ে আমাদের সমাবেশ পণ্ড করে দেন। পরে আমরা আমার বাড়ির ভেতরই সংক্ষিপ্তভাবে সমাবেশ করি। 

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহমেদ বাদল জানান, শান্তি শৃঙ্খলা বিঘ্ন হবে এই আশঙ্কায় বিএনপি নেতাকর্মীদের বাসা থেকে বের হতে দেয়নি। তবে লাঠিচার্জ বা ধাওয়া দেওয়ার ঘটনা সত্য নয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //