সিরাজগঞ্জে শিশুর লাশ উদ্ধার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের মাজ্জান গ্রামের নেপিয়ার ঘাসের জমি থেকে ফাতেমা খাতুন (৬) নামে এক শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (২ আগস্ট) সন্ধ্যায় শিশুর লাশ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের দিন মুজুর সোবাহান আলীর মেয়ে।

এলাকাবাসী জানায়, গত রবিবার সকালের দিকে আখ কেটে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যায় একই গ্রামের আবেদ আলীর বখাটে ছেলে নজরুল ইসলাম (২০)। এর পর থেকে শিশু  ফাতেমা খাতুনকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। অপর দিকে বখাটে নজরুল ইসলাম ও এলাকা থেকে গা-ঢাকা দেয়। এ ঘটনায় নিহত শিশুর বাবা সোবাহান আলী বখাটে নজরুল ইসলামকে সন্দেহজনক আসামি করে ২ আগস্ট বুধবার দুপুরে শাহজাদপুর থানায় নিখোঁজ ডায়রি করেন। এর পর এদিন বিকেলে বাড়ির পাশে একটি নেপিয়ার ঘাসের জমিতে শিশুর একটি পা পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সন্ধ্যায় নেপিয়ার ঘাসের জমি তল্লাশি করে ফাতেমা খাতুনের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের পরিবার শিশুটিকে শনাক্ত করেন।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা বলেন, শিশুটির কানে স্বর্ণের দুল ছিল, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এই দুল ছিনিয়ে নেওয়ার লোভে আখ কেটে দেওয়ার কথা বলে বাড়ি ডেকে নিয়ে হত্যার পর  লাশ নেপিয়ার ঘাসের জমিতে ফেলে বখাটে নজরুল ইসলাম পালিয়ে গেছেন। লাশটি পচে গেছে। ফলে তাৎক্ষণিকভাবে মৃত্যুর সঠিক কারণ বুঝা যাচ্ছে না। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা নেওয়া হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //