ঝালকাঠিতে সালিশ বৈঠকে সংঘর্ষে ১৫ জন আহত, আটক ৪

ঝালকাঠিতে সালিশ বৈঠককে কেন্দ্র করে ছাত্রলীগ ও যুবলীগের দুই গ্রুপের দুইদফা সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এ ঘটনায় দুইপক্ষই তিনটি ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর করে। পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ চার জনকে আটক করেছে।

গতকাল বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত ১১টার দিকে ঝালকাঠি শহরের স্টেশন সড়ক এলাকার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনিরের বাসভবনে প্রথম দফায় সংঘর্ষ হয়। পরে দ্বিতীয় দফায় রাত পৌনে ১২টার দিকে শহরের লঞ্চঘাট এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলামকে (৩৫) ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঝালকাঠি শহরের লঞ্চঘাট এলাকায় স্থানীয় দুই ব্যবসায়ী সোহরাব হাওলাদারের ছেলে জিহাদ হাওলাদার ও সুলতান হাওলাদারের ছেলে নুরুন্নবী লিসানের মধ্যে গত তিনদিন আগের সামান্য বিষয় নিয়ে বিরোধ হয়। সেই বিরোধ গিয়ে গড়ায় অভিভাবকদের মধ্যে। উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। 

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম বলেন, একটি সালিশ বৈঠকে বসে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সামনে আমার ভাই রফিকুল ইসলামকে হাতুড়ি পেটা করে গুরুতর আহত করে হক খলিফার দুই ছেলে। আমরা এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছি। 

এই ঘটনায় মুঠোফোনে যোগাযোগ করেও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনিরের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত ওসি মো. নাসির উদ্দিন সরকার বলেন, এ ঘটনায় কোনো পক্ষই মামলা দায়ের করেনি। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //