স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে তরুণ গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) অপহরণের অভিযোগে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃত ইমাম হোসেন সিফাত (২২) উপজেলার জিরতলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জিরতলী গ্রামের মনির উদ্দিন জমাদার বাড়ির সালাউদ্দিনের ছেলে। 

আজ শুক্রবার (৪ আগস্ট) সকালের দিকে এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। একই দিন দুপুরের দিকে আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।    

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে তাকে উত্যক্ত করে প্রেমের প্রস্তাব দিতো সিফাত। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে হুমকি দেওয়া হয়। গত ১৮ জুলাই সকাল সোয়া ৯ টার দিকে স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয় ওই স্কুলছাত্রী। এরপর বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার করিমপুর ভান্ডারী স্ট্যান্ড সংলগ্ন একটি ভাড়া ঘরে ওই কিশোরীকে আটক করে রাখে অপহরণকারী সিফাত।

পুলিশ গতকাল বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত ১০টার দিকে ভাড়া বাসায় অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে এবং অপহরণকারী গ্রেপ্তার করে।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  তিনি বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //