নালিতাবাড়িতে গাঙচিল সাহিত্য আড্ডা ও কমিটি গঠন

শেরপুরের নালিতাবাড়িতে গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের আয়োজনে সাহিত্য আড্ডা ও কমিটি গঠন করা হয়েছে।

গতকাল শুক্রবার (৪ আগস্ট) রাতে নালিতাবাড়ি উপজেলা শহরের সেঁজুতি বিদ্যা নিকেতন মিলনায়তনে বিদ্যালয়ের অধ্যক্ষ কবি ও সাংবাদিক মুনীরুজ্জামান মুনীরের সঞ্চালনায় এ সাহিত্য আড্ডার সভাপতিত্ব করেন বিশিষ্ট সাহিত্যিক প্রাক্তন প্রধান শিক্ষক জুবাইদা খাতুন।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় অতিথি ছিলেন কেন্দ্রীয় গাঙচিলের জেলা সমন্বয়ক ছড়াকার নূরুল ইসলাম মনি দাদু ভাই, জেলা শাখার সভাপতি কবি ও সাংবাদিক রফিক মজিদ, সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলম, কবি মহিউদ্দিন বিন জুবায়েদ, কবি রাবিউল ইসলাম, কবি হাসান শরাফত, নকলা উপজেলা শাখার সভাপতি কবি ও সাংবাদিক এম এ ফিরোজ প্রমুখ।

আলোচনা সভা শেষে উপস্থিত কবি, সাহিত্যিক ও শিক্ষকদের মধ্যে স্বরচিত কবিতা পাঠ করা হয়। পরে কবি ও সাংবাদিক মুনীরুজ্জামান মুনীরকে আহবায়ক এবং কবি মাহমুদুল আহসানকে সদস্য সচিব করে ৯ সদস্যের গাঙচিলের নালিতাবাড়ি উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটি আগামী ৩ মাসের মধ্যে নতুন সদস্য সংগ্রহ শেষে পূর্ণাঙ্গ কমিটি করে জেলা শাখার অনুমোদন গ্রহণ করবেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- শিক্ষক শফিকুল ইসলাম, প্রভাষক ও কবি সামিউল হক, সাংবাদিক বিপ্লব দে কেটু, প্রভাষক ও কবি আব্দুল হান্নান, কবি মোজাহিদ আমীন, জোবায়ের আহমেদ ও সজল কর্মকার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //