জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায়

হরিণাকুন্ডুতে ১২শ মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

ঝিনাইদহ ‘এসএসসি-৯৪ ব্যাচ ঝিনাইদহ’ শিক্ষার্থীদের উদ্যোগে ও জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায় ১২শ দুস্থ-অসহায় মানুষদের মধ্যে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। সেই সঙ্গে দেওয়া হয়েছে বিভিন্ন প্রকার ওষুধ।

আজ শনিবার (৫ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার রিশখালী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে ‘এসএসসি-৯৪ ব্যাচ ঝিনাইদহ’র শিক্ষার্থীরা এ স্বাস্থ্যসেবা ক্যাম্পের আয়োজন করে।

সকালে উদ্বোধনী অনুষ্ঠানে আসাদ ইবনে মুস্তাফিজ পিটো, সাইফুর রহমান শিপলু, ওয়ালিদ হাসান ফরিদ বাবু, তানভীর আহমেদ রনি, মীর ফজলে এলাহী শিমুল, আওয়াল হোসেন, আশরাফ উদোলা মাসুম, সোহেল রানা পিন্টু, সবুর, আজমসহ ৯৪ ব্যাচের সকল বন্ধুরা উপস্থিত ছিলেন।

জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায় এ মেডিকেল ক্যাম্পে ঢাকা, ঝিনাইদহসহ দেশের বিভিন্ন হাসপাতালে কর্মরত ৭ জন বিশেষজ্ঞ চিকিৎসক স্বাস্থ্য সেবা প্রদান করেন।

সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলা এ মেডিকেল ক্যাম্পে দৌলতপুর, সাধুহাটি, কাপাশহাটিয়া ও পৌরসভার ২০টি গ্রামের প্রায় ১২শ মানুষ স্বাস্থ্যসেবা গ্রহণ করেন। পরামর্শ ছাড়াও বিনামূল্যে ডায়াবেটিকস, উচ্চ রক্তচাপ, ইজিসি পরীক্ষা ও শেষে ওষুধ বিতরণ করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //