মেহেরপুরে এক মাসে ৩৯টি মোবাইল উদ্ধার

মেহেরপুরে গত ১ মাসে ৩৯টা মোবাইল ফোন এবং বিকাশে প্রতারণার নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করেছে মেহেরপুর পুলিশের জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।

আজ মঙ্গলবার (৮ আগস্ট) মেহেরপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম। 

সংবাদ সম্মেলনে পুলিশ জানিয়েছে, উদ্ধারকৃত ৩৯টি বিভিন্ন কোম্পানি এবং বিভিন্ন মডেলের এই মোবাইল গুলোর আনুমানিক বাজার মূল্য ৮ লাখ টাকা। গত ১ মাসের মধ্যে বিভিন্ন সময়ে চুরি যাওয়া ৩৯টি মোবাইল ফোন উদ্ধার করে সেগুলো সঠিক ব্যবহারকারীর হাতে তুলে দেয় পুলিশ।

পুলিশ সুপার রাফিউল আলম জানান, থানায় একটি জিডি করে সেই জিডি কপি মেহেরপুর পুলিশের জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে পাঠানো হলে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে হারানো মোবাইল ফোন উদ্ধার এখন সহজ করে ফেলেছে। ফলে, মোবাইল ফোন হারালে উদ্বিগ্ন না হয়ে পুলিশকে অবগত করতে আহবান হানান তিনি।

তিনি আরও জানান, মেহেরপুর সদর উপজেলার ১৩ জনের ১৩টা, মুজিবনগর উপজেলার ১১টি এবং গাংনী উপজেলার ১৫টি সহ মোট ৩৯টি মোবাইল এবং বিকাশ প্রতারণার নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে ১ মাসে। উদ্ধারকৃত সবকিছু মালিকদের হাতে তুলে দেয়া হয়েছে। 

এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সহকারী পুলিশ সুপার এমদাদ হোসেন, মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল আলম, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের কর্মকর্তা এস আই মনির সহ আরও অনেকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //