কক্সবাজারে গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

কক্সবাজার শহরের কলাতলীতে পরিত্যক্ত একটি হ্যাচারি থেকে বশির আহমেদ নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

গতকাল বৃহস্পতিবার ( ১০ আগস্ট) রাত ১২টা দিকে দক্ষিণ কলাতলী মেম্বার ঘাটা নামক জায়গায় পরিত্যক্ত সীমুজি হ্যাচারিতে লাশটি দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ এসে কপালে গুলিবিদ্ধ মরদেহটি উদ্ধার করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। 

নিহত বশির আহমদ কুমিল্লা বড়ুরা থানার বাসিন্দা আবু তাহের ছেলে। কিন্তু সে কক্সবাজার শহরের কলাতলীতে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

বশির আহমদের স্ত্রী রাশেদা বেগম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পাই আমার স্বামীকে গুলি করে মেরে ফেলা হয়েছে । আমি আমার স্বামী হত্যার বিচার চাই।

স্থানীয়রা বলছেন, বশির খুচরা মাদক (গাঁজা) বিক্রির সাথে সম্পৃক্ততা ছিলো। তার দেহ পড়েছিলো মাদকাসক্তদের আড্ডাখানা হিসেবে পরিচিত পরিত্যক্ত এবং নির্জন একটি জায়গায়। ওই জায়গায় প্রতিরাতে বসে মাদকের আসর। তাই ধারণা করা হচ্ছে মাদক বেচাকেনা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড সংগঠিত হতে পারে।

কক্সবাজার সদর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, আমাদের টিম গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় মরদেহটি উদ্ধার করেছে। কিভাবে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে, সেই বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। এব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //