লক্ষ্মীপুরে পর্নগ্রাফি মামলায় যুবকের ৫ বছরের কারাদণ্ড

লক্ষ্মীপুরে পর্নগ্রাফি মামলায় মনির হোসেন নামে এক যুবককে পাঁচ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়।

আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে জলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আসামি মনির হোসেন কমলনগর উপজেলার চরলরেঞ্চ ইউনিয়নের চৌধুরী বাজারের টেলিকম ব্যবসায়ী ও চরলরেঞ্চ গ্রামের আবদুর রহিমের ছেলে।

মামলার এজাহার থেকে জানা যায়, আসামি মনির হোসেনের টেলিকম দোকান রয়েছে। প্রবাসীর স্ত্রী তার ব্যবহৃত মোবাইল ফোন মেরামতের জন্য মনিরের কাছে নিয়ে যান। এ সুযোগে মনির ওই মোবাইল ফোন থেকে গৃহবধূ ও তার স্বামীর অন্তরঙ্গ ছবি তার কম্পিউটারে নিয়ে নেন। পরে সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে গৃহবধূর সঙ্গে বিভিন্ন সময়ে অনৈতিক সম্পর্ক স্থাপন করে মনির। সেগুলোও মোবাইল ফোনে ধারণ করে রাখে এবং গৃহবধূকে ব্ল্যাকমেইল করে অর্থ হাতিয়ে নেন। মনির ২০২২ সালের ৪ ফেব্রুয়ারি ওই গৃহবধূর কিছু পর্নভিডিও তার ব্যবহৃত ফেসবুকের মেসেঞ্জার এবং আরো দুটি ফেসবুক আইডি থেকে গৃহবধূর স্বামী এবং তার বোনের মেসেঞ্জারে পাঠান৷ এ ঘটনায় ২০২২ সালের ১০ ফেব্রুয়ারি ওই গৃহবধূ বাদী হয়ে মনিরের বিরুদ্ধে কমলনগর থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। ২০ ফেব্রুয়ারি পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে।

জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট জসিম উদ্দিন বলেন, আদালত সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামি মনির হোসেনের বিরুদ্ধে এ রায় দিয়েছেন।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //