প্রেমিকাকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন প্রেমিক

বরিশালে প্রেমিকাকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক। গতকাল বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে নগরীর রূপাতলী বাসস্ট্যান্ড সংলগ্ন একটি বাসায় ঘটনা ঘটে।

নিহত প্রেমিক শ্রীরুপ সিকদার (৩৪) বাসাটিতে ভাড়া থাকতেন। তিনি বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠির বাগদিয়া গ্রামের গকুল সিকদারের ছেলে। বেসরকারি একটি কোম্পানিতে চাকরি করতেন তিনি।

প্রেমঘটিত কারণেই আত্মহত্যার ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানিয়েছে পুলিশ।

নিহত শ্রীরুপের বন্ধু দিপংকর মিস্ত্রি জানান, সন্ধ্যা ৭টার দিকে অপরিচিত নম্বর থেকে আমার স্ত্রীর কাছে একটি মেয়ের কল আসে। মেয়েটি তার পরিচয় না দিয়ে আমার স্ত্রীকে জানান, শ্রীরুপ ইমোতে তাকে (মেয়েকে) ভিডিও কলে রেখে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করছে। বিষয়টি তাৎক্ষণিক আমার স্ত্রী আমাকে (দিপংকর) জানালে আমি ঘটনাস্থলে আসি। তারপর দরজা বন্ধ দেখে বিষয়টি পুলিশকে অবগত করি।

বরিশাল কোতোয়ালী মডেল থানা পুলিশের এসআই মাইনুল ইসলাম বলেন, ৯৯৯ এর কলে একজন আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। বাসার ভেতর থেকে দরজা আটকানো থাকায় সেটি ভেঙ্গে ভেতরে প্রবেশ করি। ফ্যানের সঙ্গে ওই যুবকের মরদেহ ঝুলন্ত অবস্থায় পেয়েছি আমরা।

কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী নিহতের স্বজনদের বরাতে জানান, প্রেমিকাকে ভিডিও কলে রেখে আত্মহননের প্রস্তুতি নেয় শ্রীরুপ সিকদার। বিষয়টি বুঝতে পেরে প্রেমিকা শ্রীরুপের এক ভাবিকে ফোন দেয়। ঘটনায় আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //