মেহেরপুরে বিসিকের উপ-ব্যবস্থাপকের মরদেহ উদ্ধার

মেহেরপুরে বিসিকের উপ-ব্যবস্থাপক শামসুজ্জামান মিঠুর (৫৬) ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার (২০ আগস্ট) সকালে বিসিকের সীমানা প্রাচীরের সাথে পুকুরের পাশে একটি আম গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম। 

শামসুজ্জামান মিঠুর বাড়ি ঝিনাইদহ শহরের স্টেডিয়াম পাড়ায়।

পুলিশ জানায়, সকালে বিসিকের নিরাপত্তা প্রহরী সীমানার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পায়। ঘটনা সবাইকে জানালে পরে পুলিশকে খবর দেয় বিসিক কর্তৃপক্ষ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে। এসময় সেখান থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন, চশমাসহ আলামত সংগ্রহ করে। তবে কি কারণে তিনি মারা গেছেন তার কারণ জানা যায়নি এখনো। তদন্তের মাধ্যমে জানা যাবে বলে জানায় পুলিশ।

মেহেরপুর বিসিক সূত্রে জানা যায়, শামসুজ্জামান মিঠু এর আগে চুয়াডাঙ্গা জেলায় ভারপ্রাপ্ত উপ-ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। গত জুলাই মাসের ১১ তারিখে প্রমোশন পেয়ে মেহেরপুরে উপ-ব্যবস্থাপক হিসেবে যোগদান করেন। 

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিক শিল্প নগরীর স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, নিহত বিসিক কর্মকর্তা স্থানীয় মাদক সেবীদের সাথে চলাফেরা করতেন। তাদের কবলে পড়ে তিনি অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হন এবং অনেকের কাছে ঋণগ্রস্ত হয়ে পড়েন। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা কিংবা কেনই তার এই মৃত্যু তা সঠিকভাবে এখনো কেউ বলতে পারেনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //