স্ত্রীর প্রেমিকের হাতে প্রবাসী স্বামী খুন

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় স্ত্রীর পরকীয়া প্রেমিকের কেঁচির আঘাতে খুন হয়েছেন দুবাই প্রবাসী আলাউদ্দিন বেপারী। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার (১৯ আগস্ট) রাতে উপজেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মজিল হক বেপারী কান্দি গ্রামের তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত প্রবাসী আলাউদ্দিন বেপারী ওই গ্রামের মুকবুল হক বেপারীর ছেলে। আটককৃতরা হলেন একই গ্রামের ওবায়দুল্লাহ মৃধার দুই ছেলে আব্দুল্লাহ মৃধা ও রিফাত মৃধা।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে দুবাইয়ে ছিলেন আলাউদ্দিন বেপারী। তার স্ত্রী রুমা আক্তার দুই ছেলেমেয়ে নিয়ে বাড়িতে একাই থাকতেন। অভিযুক্ত আব্দুল্লাহ মৃধা আলাউদ্দিন বেপারীর একটি দোকান ভাড়া নিয়ে টেইলার্সের ব্যবসা করতেন। ভাড়া তোলাসহ কাপড় সেলাই করতে গিয়ে রুমার সঙ্গে আব্দুল্লাহর পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে।

এদিকে, এক মাস আগে দেশে ফিরে পরকীয়ার সম্পর্ক কথা জানতে পারেন আলাউদ্দিন। স্থানীয়রা বিষয়টি নিয়ে উভয়পক্ষকে বাড়াবাড়ি করতে নিষেধ করেন। তারপরও আলাউদ্দিন আব্দুল্লাহ মৃধার সঙ্গে বিষয়টি নিয়ে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে কাপড় কাটার কাঁচি দিয়ে আলাউদ্দিনের ঘাড়ে আঘাত করেন আব্দুল্লাহ। এ সময় স্থানীয়রা এগিয়ে গেলে তারাও আহত হন। পরে আলাউদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

স্ত্রী রুমা আক্তার বলেন, দীর্ঘদিন ধরে আব্দুল্লাহ আমার একটি গোপন ছবি দিয়ে জ্বালাতন করতো। ভয় দেখিয়ে বলত, ফেসবুকে ছবি ভাইরাল করে দিবে। সেই ছবি আমার মোবাইলে দিয়েছে সে। ছবিটি আমি ডিলিট করিনি, আমার স্বামীকে দেখানোর জন্য। সে ছবি দেখতে পেয়ে আব্দুল্লাহর দোকানে গিয়েছিলো।

স্থানীয় বাসিন্দা তাহের আলী বলেন, পরকীয়া প্রেমের কারণে এই জঘন্য ঘটনা ঘটেছে।

শরীয়তপুরের সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) মুসফিকুর রহমান বলেন, আলাউদ্দিনকে কাঁচির আঘাতে খুন করা হয়েছে। এই ঘটনায় আব্দুল্লাহ মৃধা ও রিফাত মৃধা নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //