বরিশালে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

বরিশালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও মেট্রোপলিটন পুলিশের পৃথক অভিযানে সাড়ে তিন হাজারের অধিক ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক হয়েছে।

এর মধ্যে যাত্রীবাহী বাসে তল্লাশি করে সাড়ে তিন হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অপর একজনকে ৭০ পিস ইয়াবাসহ আটক করে মেট্রোপলিটন পুলিশ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে আটককৃতরা হলেন- বরিশাল নগরীর ৫ নম্বর ওয়ার্ডের বেলতলা এলাকার মন্নান খলিফার ছেলে হেলাল হোসেন (২৫) ও পার্শ্ববর্তী ৬ নম্বর ওয়ার্ডের চরমোনাই ট্রলারঘাট এলাকার আব্দুস সালাম হাওলাদারের ছেলে মন্টু খান (৩০)।

এরা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম থেকে ইয়াবার চালান এনে বরিশালে বিক্রি করে আসছিল। গতকালও তারা চট্টগ্রাম থেকে ইয়াবার চালান নিয়ে আসে।

অপরদিকে পুলিশের অভিযানে আটক হয়েছে নগরীর ১১ নম্বর ওয়ার্ডের বধ্যভূমি সংলগ্ন চরের বাড়ি এলাকার বাসিন্দা আইয়ুব আলী হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (৪০)।

তথ্য নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে বরিশাল-ঢাকা মহাসড়কের হাতেম আলী কলেজ সংলগ্ন চৌমাথা বাজারের সামনে অভিযান পরিচালনা করেন তারা।

এসময় মহাসড়কে চট্টগ্রাম থেকে বরিশালগামী হাসানস্ ট্রাভেলস নামক একটি বাসে তল্লাশি করে সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

অপরদিকে রবিবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের জিয়া নগর থেকে রাসেল হাওলাদারকে ৭০ পিস ইয়াবাসহ আটক করে কোতয়ালী মডেল থানা পুলিশ।

দুটি ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও থানা পুলিশ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আটক তিনজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //